ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

হায়দরাবাদকে হারিয়ে শীর্ষে দিল্লি

23 September 2021, 12:40:36

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের ৩৩তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে পাত্তাই পেল না সানরাইজার্স হায়দরাবাদ।

বুধবার দুবাইয়ে ওয়ার্নার-উইলিয়ামসনদের হায়দরাবাদকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেলো দিল্লি। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় পজিশনে আছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

বুধবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে কাগিসো রাবাদা ও আনরিচ নর্টজের গতির মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১৩৪/৯ রানে গুটিয়ে যায় হায়দরাবাদ। দিল্লির হয়ে কাগিসো রাবাদা শিকার করেন তিন উইকেট। অক্ষর প্যাটেল আর আনরিচ নর্টজে ২টি করে উইকেট নেন।

সহজ টার্গেট তাড়া করতে নেমে ১৩ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল জয় পায় দিল্লি ক্যাপিটালস। দলের জয়ে ৪১ বলে সর্বোচ্চ ৪৭ রান রান করে অপরাজিত থাকেন স্রেয়াশ আইয়ার। ২১ বলে অপরাজিত ৩৫ রান করেন ঋষভ পন্থ। এছাড়া ৩৭ বলে ৪২ রান করে ফেরেন শিখর ধাওয়ান।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: