ADS
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

চূড়ান্ত হলো টাইগারদের জিম্বাবুয়ে সিরিজের সূচি

21 June 2021, 6:00:31

নির্ধারিত হয়েছে টাইগারদের জিম্বাবুয়ে সিরিজের সূচি। করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশে জিম্বাবুয়েতে স্থবির হয়ে আছে ক্রিকেটীয় কার্যক্রম। গত ১৪ জুন থেকে সব ধরনের ক্রিকেট বন্ধ রেখেছে দেশটি। যার কারণে বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফর নিয়েও রয়েছিল শঙ্কা। তবে শেষ পর্যন্ত সিরিজের চূড়ান্ত সময়সূচি জানিয়েছে বিসিবি।

চলতি মাসের ২৯ তারিখে সিরিজ খেলতে জিম্বাবুয়ে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। সফরের শুরুতেই জিম্বাবুয়ের বিরুদ্ধে একমাত্র টেস্টে মুখোমুখি হবে মুমিনুল হকের দল। সেখানে তাদের একমাত্র টেস্টটি মাঠে গড়াবে আগামী ৭ জুলাই।

এদিকে, সফকে কেন্দ্র করে দল গোছানো শুরু করছে বিসিবি। বিগত সিরিজগুলোর ধারাবাহিকতায় আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্য ১৮ কিংবা ২২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

১৬ সদস্যের যে দলটি ঘোষণা করা হবে সেটাই প্রাথমিক ও চূড়ান্ত বলে বিবেচিত হবে। সিরিজ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক মন্ডলীর সদস্যরা ইতোমধ্যেই দল তৈরি করে সংশ্লিষ্ট দপ্তরে জমা দিয়েছেন। বাকি ছিল কেবল সিরিজের আনুষ্ঠানিক সূচি ঘোষণার।

গত শনিবার (১৯ জুন) জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, ‘আমরা প্রাথমিক দল ঘোষণা করছি না। ১৬ সদস্যের একটি দল দিব। সেটাই চূড়ান্ত বলে গণ্য হবে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: