ADS
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

আজ ঢাকায় বিএনপির সমাবেশ, গভীর রাতে স্থান পরিবর্তন

10 March 2021, 10:22:03

নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে আয়োজিত সমাবেশ মোহাম্মদপুর শহীদ পার্ক মাঠের পরিবর্তে খিলগাঁও তালতলা মার্কেট এলাকায় অনুষ্ঠিত হবে। আজ বুধবার (১০ মার্চ) বেলা ২ টায় বিএনপির পূর্বঘোষিত এ সমাবেশ হবে।

পুলিশের পরামর্শে এই স্থান পরিবর্তন করা হয়েছে বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

মঙ্গলবার রাত ১১টার পরে শহীদ উদ্দিন চৌধুরী বলেন, দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বুধবার দুপুর ২টায় মোহাম্মদপুর শহীদ পার্ক মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এইমাত্র পুলিশের জয়েন্ট কমিশনার মনিরুল ইসলাম আমাকে কর্মসূচির স্থান পরিবর্তনের কথা জানিয়েছেন।

তিনি বলেন, খিলগাঁও তালতলা মার্কেটের এলাকায় আমাদের বিকল্প স্থান হিসেবে দেয়া ছিল, আমরা সেখানে সমাবেশের প্রস্তুতি নিচ্ছি।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করবেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

এছাড়াও প্রতিবাদ সমাবেশে বিএনপির জাতীয় নেতারা ও সকল সিটি কর্পোরেশনের বিএনপির মেয়র প্রার্থীরা উপস্থিত থাকবেন। সমাবেশটি পরিচালনা করবেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুন্সি বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এফ এম আব্দুল আলিম নকি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: