ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

বিরোধী দলের এখনও আনুষ্ঠানিক চিঠি পাইনি: জিএম কাদের

22 January 2024, 6:44:28

দ্বাদশ জাতীয় সংসদে বিরোধী দল হচ্ছে জাতীয় পার্টি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই মন্তব্যকে ‘স্বাভাবিক’ বলে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, এ বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে চিঠি পাইনি। তবে জাতীয় পার্টি কার্যকর বিরোধী দলের ভূমিকা পালন করবে। সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসুক আর নাই আসুক।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৩ টায় রংপুর নগরীর পৈত্রিক নিবাস স্কাইভিউতে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন তিনি।

জিএম কাদের আরো বলেন, দেশের সার্বিক পরিস্থিতি ভালো না। দ্রব্যমূল্যে উধ্ধ গতিতে মানুষের কষ্ট বাড়ছে। সেই সাথে মানুষের চাকরির সুযোগ কমে যাচ্ছে। তাতে করে দেশের মানুষের অবস্থা ভালো না। এতে মানুষের ক্ষোভ বাড়ছে। এর থেকে উত্তরণ হওয়া দরকার। যত তাড়াতাড়ি উত্তরণ হবে ততই মঙ্গল।

তিনি আরো বলেন, এই নির্বাচনের মাধ্যমে রাজনৈতিক স্থিতিশীলতা আসবে কিনা তা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারি নাই। তবে সামনের দিকে এই সরকারের চ্যালেঞ্জ হলো দ্রব্যমুলের দাম কমানো, রাজনৈতিক স্থিতিশীলতা। রাজনৈতিক স্থিতিশীলতা আসলে অনেকখানি চ্যালেঞ্জ কমে আসবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুৃর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: