ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

মায়ের সঙ্গে ভোট দিলেন পুতুল, সেলফি তুললেন রাদওয়ান মুজিব

7 January 2024, 11:39:22

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে রোববার সকাল ৮টায়। আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে ঢাকা সিটি কলেজকেন্দ্রে ভোট দিয়েছেন। একই কেন্দ্রে ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। ভোটগ্রহণ বিরতিহীন চলবে বিকাল ৪টা পর্যন্ত।

প্রধানমন্ত্রীর ভোট প্রদান শেষে বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক মোবাইল ফোনে সেলফি তোলেন।

এদিন সকাল ৭টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী তার ছোট বোন শেখ রেহানা, মেয়ে সায়মা ওয়াজেদ ও শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিককে নিয়ে ভোটকেন্দ্রে পৌঁছান। এ সময় ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস আহমেদ তাদের স্বাগত জানান।

এদিকে ভোট দেওয়ার পর শেখ হাসিনা বলেন, নৌকা মার্কার জয়লাভ হবে। আবারও তারা জনগণের সমর্থন নিয়ে সরকার গঠন করবে। বাংলাদেশ যে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে, তা বাস্তবায়ন করতে পারবেন জনগণের ওপর এ বিশ্বাস তার আছে।

তিনি আরও বলেন, নির্বাচনটা সুষ্ঠুভাবে করতে পারছি। এ জন্য জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। অনেক বাধা ছিল, বিপত্তি ছিল। দেশের মানুষ তাদের ভোটের অধিকার সম্পর্কে সচেতন হয়েছে। ভোট দেওয়ার পরিবেশ আমরা তৈরি করতে পেরেছি।

বিএনপি জ্বালাও-পোড়াওয়ের অনেক ঘটনা ঘটিয়েছে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি বলেন, জঘন্য কাজগুলো যারা করেছে, তারা গণতন্ত্র বিশ্বাস করে না। দেশের মানুষের কল্যাণও চায় না। গণতান্ত্রিক ধারা চায় না। আমাদের সামনে আরও কাজ আছে, সেগুলো শেষ করতে চাই।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: