ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

বিএনপির নামে মেইল খুলে ‘গুজব ছড়ানোর চেষ্টা’

3 September 2023, 11:10:03

বিএনপির নামে মেইল খুলে গভীর রাতে ভুয়া তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি চেষ্টা করা হয়েছে। দলটি এ ধরনের মেইলকে ‘ষড়যন্ত্রকারীদের গুজব ছড়ানোর চেষ্টা বলে অভিহিত করেছে।

রবিবার রাত ২টা ৭ মিনিটে ‘বিএনপি অফিস’ নামক একটি মেইল থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি আসে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানাকে শ্লীলতাহানির চেষ্টার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানকে দলের সব পর্যায়ে থেকে বহিষ্কার করা হলো। একইসঙ্গে আবু জাফর শামসুদ্দিন দিদারকে শায়রুল কবির খানের স্থলাভিষিক্ত হিসেবে মিডিয়া সেলে নিযুক্ত করা হয়েছে।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের কাছে জানাতে চাইলে তিনি বলেন, ‘একটি কুচক্রী মহল এটি করেছে, এর কোনো সত্যতা নেই, ভুয়া। গুজব ছড়ানোর চেষ্টা করে যাচ্ছে ষড়যন্ত্রকারীরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: