ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে: জাগপা

2 September 2023, 11:05:20

জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার একাংশের সভাপতি খন্দকার লুৎফর রহমান বলেছেন, ষড়যন্ত্র চক্রান্ত আর বড় বড় বুলির মায়াজাল সৃষ্টি করে এ সরকারের অধীনে জাতীয় নির্বাচন এ দেশের জনগণ মেনে নেবে না। কারণ জনগণের ললাটে একটি বিষাক্ত কাঁটার নাম আওয়ামী লীগ। সংসদ ভেঙ্গে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ কোনো নীলনকশার ফাঁদে পা দিবে না।

Advertisement

শুক্রবার রাজধানীর নয়াপল্টনের জাগপার কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

শান্তিতে নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে ফরমায়েশি মিথ্যা মামলা ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে ক্ষমতাসীনদের নোংরামি চক্রান্তের প্রতিবাদে এ সভার আয়োজন করে জাগপা।

খন্দকার লুৎফর রহমান বলেন, ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে মামলা মামলা খেলা বন্ধ করুন। তিনি হলেন এই জাতির একজন সূর্য সন্তান। শত বছর পরেও মানুষ তাকে শ্রদ্ধা ভরে স্মরণ করবে। তারা লজ্জিত হবে এই ভেবে যে, এমন একজন বরেণ্য মানুষের সঙ্গে এই দেশের সরকার কী রকম নীচ আচরণ করছে। ওনার বিরুদ্ধে সব মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনেক ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। তিনি টাকায় বিক্রি হওয়ার নেতা নয়। ক্ষমতাসীন আওয়ামী সরকার যে ধরনের নোংরামি চক্রান্তে মেতে উঠেছেন। বাংলার জনগণ বুঝে গেছে এই আওয়ামী সরকার পচন শুরু হয়ে গেছে বলেই তারা উল্টা পাল্টা চক্রান্ত শুরু করেছে। তাই সরকারের বুঝা উচিত তার ব্যাপারে অবান্তর কোনো গুজব ছড়ানোর আগে ভাবনা-চিন্তা করা উচিত।

সভায় বক্তব্য দেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, নগর সভাপতি মোহাম্মদ হোসেন মোবারক, জাগপা নেতা আবু রায়হান, যুব জাগপার মীর আমির হোসেন আমু, আব্দুল মালেক, জাগপা ছাত্রলীগের জাহিদুল ইসলাম, মাইনুল হক প্রমুখ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: