ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

সস্ত্রীক যুক্তরাষ্ট্রে গেলেন শামীম ওসমান

13 July 2023, 11:37:00

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের আমেরিকার ভিসা বাতিল হয়েছে বলে সম্প্রতি গুঞ্জন উঠেছিল। তবে এমন গুঞ্জন মিথ্যা প্রমাণ করে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে গেছেন তিনি। সঙ্গে ছিলেন তার স্ত্রী লিপি ওসমান। বুধবার (১২ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যায় এ দম্পতি নিউইয়র্ক বিমানবন্দরে পৌঁছান।

শামীম ওসমানের একমাত্র ছেলে অয়ন ওসমান এ সম্পর্কিত একটি ভিডিও তার নিজস্ব ফেসবুক আইডিতে আপলোড করেছেন। সেখানে তিনি উল্লেখ করেছেন, তার বাবা ও মা নিরাপদে নিউইউর্কে পৌঁছেছেন।

এর আগে খবর প্রকাশিত হয়েছিল যে, শামীম ওসমানের ভিসা বাতিল হয়ে গেছে। সাম্প্রতিক সময়ে আমেরিকার পক্ষ থেকে দেশের বেশ কয়েকজনের ওপর স্যাংশন আরোপ করা হয়েছে। তবে সবার নাম প্রকাশ করা হয়নি। এ কারণে তার মধ্যে শামীম ওসমানের নাম রয়েছে বলে গুঞ্জন ছিল।

যদিও শামীম ওসমান সম্প্রতি একাধিক বক্তব্যে এটি অস্বীকার করে জানিয়েছিলেন, তার ভিসার মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত রয়েছে।

এদিকে আমেরিকা পৌঁছে শামীম ওসমান অডিওবার্তায় বলেন, যারা মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের এই বিষয়গুলো নিয়ে অপপ্রচার চালায় তারা বাংলাদেশের বন্ধু না দুশমন। তাদের মনে রাখতে হবে যে, মার্কিন যুক্তরাষ্ট্র গণতান্ত্রিক দেশ এবং বাংলাদেশও একটি গণতান্ত্রিক দেশ। এ ধরনের অপপ্রচার যারা চালায় তাদেরই ইয়েলো জার্নালিস্ট বলে।

উল্লেখ্য, ২০২১ সালের জুনে শামীম ওসমান ও লিপি ওসমান সবশেষ নিউইয়র্কে গিয়েছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: