ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

রেগে গিয়ে কমিটি ভেঙে দেওয়ার কথা বললেন ওবায়দুল কাদের

16 March 2023, 11:01:50

অনুষ্ঠানে বিশৃঙ্খলা দেখে রেগে গেলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রেগে গিয়ে তিনি মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে হুঁশিয়ারি করে বলেন, আর যদি শুনি, এই অফিসকে কেন্দ্র করে বিশৃঙ্খলা হচ্ছে, এই কমিটি আমরা ভেঙে দেব। এই কমিটি ভেঙে দেব। যারা ভালো পারবে, তাদের দিয়ে কমিটি করব। তিনি বলেন, পাটির জেনারেল সেক্রেটারির নামে ভুয়া সিগনেচার, কে করছে আমি বের করছি। তার খবর আছে।

বুধবার (১৫ মার্চ) বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শাখা ও সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভা অনুষ্ঠান ছিল। বিকেল ৪টায় অনুষ্ঠিত এ সভায় মিছিল নিয়ে আসা নেতা–কর্মীদের অনাকাঙ্ক্ষিত ভিড় ও চেয়ার দখলে নেওয়ার চেষ্টায় নেতা-কর্মীদের বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি হয় সেখানে।

যৌথ সভা শুরুর আগেই আমন্ত্রিত নেতাদের ছাড়া যারা ভিড় করে আছেন এবং চেয়ার দখল করে বসে আছেন, তাদের সভাস্থল ছেড়ে বেরিয়ে যেতে বলেন সাধারণ সম্পাদক। তাতে নেতা–কর্মীরা কর্ণপাত না করায় ক্ষুব্ধ হন ওবায়দুল কাদের। চেয়ার বসে থাকা নেতা-কর্মীকে উদ্দেশ্য করে তিনি বলেন, এরা কারা, এদের তো চিনি না। আমন্ত্রিত অতিথি ছাড়া সকলে হলরুম থেকে বেরিয়ে যান। না হয় তাদের বের করে দেওয়া হবে, সেটা ভালো হবে না।

এ সময় ওবায়দুল কাদের আরও বলেন, আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সুশৃঙ্খল কর্মী বাহিনী প্রয়োজন, সুশৃঙ্খল নেতৃত্ব প্রয়োজন। আমি বলছি, আপনার সসম্মানে বেরিয়ে যান। এমন নির্দেশনাও অনেকেই মানছিল না। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম নেতা-কর্মীদের উদ্দেশ্যে একই আহ্বান জানান। তাদের এ সতর্ক বার্তা শুনে অনেকে হলরুম ছেড়ে বেরিয়ে যান।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: