ইন্টারনেট
ADS

স্কটল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

25 October 2021, 7:54:51

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের ১৭তম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তনা।

আরব আমিরতের শারজায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আইসিসি র‌্যাংকিংয়ে এগিয়ে থাকায় বাছাই পর্বের ঝামেলায় যেতে হয়নি আফগানিস্তানকে। ভারত-পাকিস্তানের মতো এশিয়া থেকে সরাসরি বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলছে মোহাম্মদ নবীর নেতৃত্বাধীন দলটি।

তবে বাছাই পর্বের পরীক্ষায় উত্তির্ণ হয়ে বিশ্বকাপের মূলপর্বের টিকিট পেয়েছে গ্রেট বিটেনের একটি দ্বীপ রাষ্ট্র স্কটল্যান্ড। বাছাই পর্বে বাংলাদেশ, ওমান ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে চূড়ান্ত পর্বের টিকিটি পেয়েছে স্কটিশরা।

বাছাই পর্বে টানা তৃতীয় জয়ে ফুরফুরে মেজাজে রয়েছে অ্যান্ডি বালবিরনির নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে এশিয়ার অন্যতম সেরা দল আফগানিস্তান। বিশ্বকাপের মতো বড় আসরে জয়ে মিশন শুরু করতে মরিয়া মোহাম্মদ নবী-রশিদ খানরা।

আফগানিস্তান: হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ শেহজাদ, রহমতউল্লাহ গুরবাজ, আসগর আফগান, মোহাম্মদ নবী, নজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, করিম জানাত, রশিদ খান, মুজিব-উর রহমান ও নাভিন উল হক।

স্কটল্যান্ড: জর্জ মুনসি, কাইল কোয়েতজার (অধিনায়ক), ম্যাথু ক্রস, রিচি বিরিংটন, কলাম ম্যাকলিওড, ক্রিস গ্রেভস, মার্ক ওয়াইট, জশ ডেভি, সাফায়ান শরিফ ও বার্ড উইল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: