ইন্টারনেট
ADS

মঙ্গলবার রংপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

24 December 2023, 11:06:18

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ হিসেবে আগামী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রংপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তারাগঞ্জ ও পীরগঞ্জের দুটি নির্বাচনীয় সভায় বক্তব্য রাখবেন।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী রংপুরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের আহবায়ক এ কে এম ছায়াদৎ হোসেন বকুল।

তিনি জানান, প্রধানমন্ত্রী ২৬ ডিসেম্বর রংপুরের আসছেন এটি নিশ্চিত করেছেন দলীয় ফোরাম থেকে। তিনি তারাগঞ্জ উপজেলার কলেজ মাঠে সকাল ১০টায় রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো: আহসানুল হক চৌধুরী ডিউক এর নির্বাচনী জনসভা বক্তব্য রাখবেন। এরপর তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন। এর আগে তিনি জয় সদনে অবস্থান করবেন এবং দুপুরে খাবার খাবেন সেখানে।

রংপুরে প্রধানমন্ত্রীর দুটি জনসভার প্রস্তুতি বিষয়ে অধ্যাপক মাজেদ আলী বাবুল জানান, রংপুর জেলা আওয়ামীলীগ সবসময় প্রস্তুত। আমরা এরমধ্যে আলোচনা করে সকল ধরণের প্রস্তুতি সময়ের আগেই সম্পুন্ন করবো। আশা করছি বিপুল পরিমাণ লোক সমাগম হবে প্রধানমন্ত্রীর নির্বাচনী সভায়।

এ বিষয়ে আবুল কালাম মো: আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, আল্লাহর অশেষ রহমত তিনি রংপুরে আসছেন। আমরা সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছি। আশা করছি বিপুল পরিমাণে লোকসমাগম হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: