ইন্টারনেট
ADS

বাংলাদেশ-মালয়েশিয়া সম্পর্ক সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ: প্রবাসীকল্যাণমন্ত্রী

3 June 2023, 11:10:25

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। পারস্পরিক সহযোগিতা ও উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে এ সম্পর্ক আরো দৃঢ় হবে।
শুক্রবার মালযেশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিন বিন ইসমাইলের সঙ্গে এক বৈঠকে এ কথা বলেন তিনি। ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, প্রবাসী বাংলাদেশিরা মালয়েশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশের উন্নয়ন কর্মকাণ্ডে দক্ষতা ও সফলর সঙ্গে অবদান রাখছে। বাংলাদেশি কর্মীদের দক্ষতার মানোন্নয়নে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।

বৈঠকে মালয়েশিয়ায় বাংলাদেশের শ্রমবাজার উন্নয়ন এবং সম্প্রসারণ, সেখানে কর্মরত বাংলাদেশি কর্মীদের সার্বিক সুরক্ষা, রিক্যালিব্রেশন এবং শ্রমবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

বৈঠকে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার খোরশেদ আলম খাস্তগীর, মিনিস্টার (লেবার) নাজমুস সাদাত সেলিম, মালয়েশিয়ার ইমিগ্রেশন বিভাগের মহাপরিচালক দাতুক রাজলিন জুসোহসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: