ইন্টারনেট
ADS

বিশ্বকাপে আমাদের টিম নেই, এটা কষ্ট দেয়: প্রধানমন্ত্রী

23 November 2022, 11:35:50

বিশ্বকাপে আমাদের দল নেই, এটা খুবই কষ্টের মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি প্রতিদিন খেলা দেখি, আর ভাবি। আমাদের ছেলেমেয়েরা খুব মেধাবী। সুযোগ পেলে অসাধ্য সাধন করতে পারে তারা। এটা আমি জানি। বুধবার (২৩ নভেম্বর) রাজধানীর আর্মি স্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, প্রতিযোগিতার মাধ্যমে আমাদের খেলোয়াররা বিকশিত হচ্ছে। এটা যত অব্যাহত থাকবে ততই বিকশিত হতে থাকবে। খেলাধুলা ও প্রতিযোগিতা যুবসমাজকে পথ দেখায়। যত বেশি খেলাধুলা করবে মন ও শরীর ভালো থাকবে। তিনি বলেন, একসময় রিফিউজি হিসেবে ছিলাম। এরপর আমরা বাংলাদেশে আসার পর থেকে এই খেলাধুলাকে প্রাধান্য দিচ্ছি। আমরা খেলাধুলা করা পরিবারেরই সদস্য।

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সচিব মেজবাহ উদ্দিন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: