ইন্টারনেট
ADS

শেখ হাসিনার পাঠানো গোপালগঞ্জের মিষ্টির ভূয়সী প্রশংসা মমতার

21 April 2022, 11:02:05

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জন্য গোপালগঞ্জের হলুদ মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মমতা এই মিষ্টি ভূয়সী প্রশংসা করেছেন।

বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে অংশ নিতে কলকাতায় যাওয়া বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির মাধ্যমে মিষ্টি পাঠান শেখ হাসিনা। মমতা সেই মিষ্টি খেয়ে ভূয়সী প্রশংসা করেন। কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, সংসদ সদস্য সুব্রত বক্সিসহ বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তির বাড়িতেও সেই মিষ্টি পাঠিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার রাতে রাজারহাটের ইকো পার্কের নৈশভোজে অংশ নেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি। সেখানে তার সঙ্গে সাক্ষাৎ হলে মমতা আবেগাপ্লুত হয়ে বলেন, ‘শেখ হাসিনা এত মিষ্টি পাঠিয়েছেন, তার মধ্যে হলুদ মিষ্টিটা এত ভালো-আমি অনেক লোককেই ওই মিষ্টিটা পাঠিয়েছি, তারা খেয়ে খুব খুশি। সবাই বলেছেন, এর স্বাদ একটু অন্যরকম। ওই মিষ্টিটা খুব প্রিয়। আমি দেখেছি যে, বাংলাদেশ সবসময় ওই মিষ্টিটাই প্রেফার করে।’

তখন কলকাতায় বাংলাদেশের উপরাষ্ট্রদূত আন্দালিব ইলিয়াস মমতাকে জানান, ‘ওটা গোপালগঞ্জের মিষ্টি।

পশ্চিমবঙ্গ সরকারের আয়োজনে কলকাতায় বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে বাংলাদেশ থেকে বাণিজ্যমন্ত্রীর নেতৃত্বে সাতজন সরকারি কর্মকর্তা ও ২৫ জন শিল্পোদ্যোক্তা অংশ নিয়েছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: