ইন্টারনেট
ADS

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

15 April 2022, 3:06:19

দুই বছর পর এবার অনেকটা করোনামুক্ত পরিবেশে ঈদ উদযাপন করবে মানুষ। এবার ছুটিও হবে দীর্ঘ। তাই ঘরে ফেরাটা হবে বেশ উচ্ছ্বাপূর্ণ। মানুষের চাপটাও বেশি হবে বলে মনে করা হচ্ছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এরই মধ্যে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এ কার্যক্রমের প্রথম দিন শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। তবে প্রথম দিনে বাস কাউন্টারে ভিড় নেই।

পরিবহণ সংশ্লিষ্টরা বলছেন, এবারের ঈদে লম্বা ছুটি থাকায় সবাই একেবারে শেষ দিকে বাড়ি যেতে পারে। সে ক্ষেত্রে ৩০ এপ্রিল ও ১ মের টিকিটের বেশি চাহিদা থাকবে। অনলাইনে ৩০ শতাংশ টিকিট কেনার সুযোগ থাকায় মানুষ সেদিকে বেশি আগ্রহী।

বাস মালিকরা জানিয়েছেন, অগ্রিম টিকিট বিক্রির জন্য সব পরিবহণের আলাদা কাউন্টার রয়েছে। গাবতলী, সায়েদাবাদ, কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টার থেকে অগ্রিম টিকিট পাওয়া যাচ্ছে। বাস কাউন্টার ও অনলাইন থেকে কয়েকটি পরিবহণের টিকিট সংগ্রহ করতে পারবেন যাত্রীরা।

উল্লেখ্য, ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে ২৩ এপ্রিল। স্টেশনে কাউন্টারের পাশাপাশি অনলাইনেও বিক্রি হবে ট্রেনের টিকিট।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: