ইন্টারনেট
ADS

ধামাকা শপিংয়ের সিওও রানা গ্রেফতার

29 September 2021, 10:30:08

অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানায় গ্রাহকের দায়ের করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকা শপিং ডটকমের সিওও সিরাজুল ইসলাম রানাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার সকালে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

এ বিষয়ে বিস্তারিত জানাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা পরিচালক ব্রিফ করবেন বলে জানা গেছে। বুধবার কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে দুপুর ১২টায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

পণ্য সরবরাহ বাবদ প্রায় ২০০ কোটি টাকা ফেরত দিতে ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকা শপিং ডটকমের কর্তৃপক্ষকে সময় বেঁধে দিয়েছেন বিক্রেতারা। এর মধ্যে কোনো পদক্ষেপ না নিলে ধামাকার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছিলেন।

গ্রাহকের করা মামলায় এর আগে ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও তার স্বামী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে আটক করে র‌্যাব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: