ADS
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

বাংলাদেশের নতুন সেনাপ্রধানকে ভারতীয় সেনাপ্রধানের অভিনন্দন

1 July 2021, 7:27:49

বাংলাদেশের নতুন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন ভারতের সেনাপ্রধান জেনারেল এম এম নারাভানে। গতকাল বুধবার (৩০ জুন) ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ফেসবুক থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশের নতুন সেনাপ্রধানকে প্রতিরক্ষা সহযোগিতা ভবিষ্যতে আরও বাড়ানোর প্রতিশ্রুতি দেন ভারতের সেনাপ্রধান জেনারেল এম এম নারাভানে। তিনি বলেছেন, বাংলাদেশ ভারতের মধ্যকার ঘনিষ্ঠ বন্ধুত্ব দুই দেশের সেনাবাহিনীর মধ্যেও প্রবাহিত হবে। শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দুই সেনাপ্রধানের মধ্যে আলোচনায় দ্বিপক্ষীয় প্রতিরক্ষা সহযোগিতার বিভিন্ন বিষয় উঠে আসে।

উল্লেখ্য, গত ২৪ জুন থেকে পরবর্তী তিন বছরের জন্য সদ্য বিদায়ী জেনারেল আজিজ আহমেদের স্থলাভিষিক্ত হয়েছেন নতুন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। প্রতিরক্ষা মন্ত্রণালয় গত ১০ জুন এক প্রজ্ঞাপনে লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে জেনারেল হিসেবে পদোন্নতি দিয়ে তাকে সেনাপ্রধানের দায়িত্ব দেয়।

সেনাপ্রধান হওয়ার আগে সেনাসদরের কোয়ার্টার মাস্টার জেনারেল হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন এস এম শফিউদ্দিন আহমেদ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: