ইন্টারনেট
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

ড. ইউনূসের আপিলের ওপর আজ শুনানি

23 May 2024, 10:58:53

শ্রম আইনের মামলায় সাজার রায়ের বিরুদ্ধে নোবেলজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসসহ চার জনের করা আপিলের ওপর আজ বৃহস্পতিবার শুনানির জন্য দিন ধার্য রয়েছে। ঢাকার শ্রম আপিল ট্রাইব্যুনালে এই শুনানি অনুষ্ঠিত হবে। এদিকে আপিল শুনানির জন্য ট্রাইব্যুনালে হাজির হবেন ড. ইউনূস। একই সঙ্গে জামিনের মেয়াদ বৃদ্ধির জন্য তিনিসহ চার বিবাদী ট্রাইব্যুনালে আবেদন দাখিল করবেন।

শ্রম আইন লঙ্ঘনের মামলায় গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. ইউনূসসহ চার জনকে ছয় মাসের কারাদণ্ড ও ২৫ হাজার টাকা করে জরিমানা করেন ঢাকার তৃতীয় শ্রম আদালতের বিচারক শেখ মেরিনা সুলতানা। আপিলের শর্তে গত পহেলা জানুয়ারি সাজা প্রদানের দিনই আসামিদের এক মাসের জামিন দেন ঐ বিচারক। এই রায়ের বিরুদ্ধে শ্রম আপিল ট্রাইব্যুনালে আপিল করেন তারা। আপিলে শ্রম আদালতের দেওয়া সাজা বাতিল চাওয়া হয়। এখন এই আপিলের ওপর ট্রাইব্যুনালে শুনানি অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে ড. ইউনূসের কৌঁসুলি ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন বলেন,‘ আজ আপিল শুনানি অনুষ্ঠিত হবে। আমরা জামিনের মেয়াদ বর্ধিতকরণের আবেদন দেব।’ অপর কৌঁসুলি অ্যাডভোকেট খাজা তানভীর আহমেদ বলেন, ‘ড. ইউনূস আদালতে আজ হাজিরা দেবেন। কারণ জামিনের মেয়াদ বর্ধিতের আবেদনের সময় তার উপস্থিত থাকতে হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: