ইন্টারনেট
ADS

অনুষ্ঠিত হল সাউথ এশিয়ান লইয়ার্স ফোরামের অভিষেক ও সংস্কৃতিক অনুষ্ঠান

31 July 2023, 6:26:50

সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম সুপ্রিম কোর্ট চ্যাপ্টারের নব নির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রানবন্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন আপিল বিভাগের মাননীয় বিচার পতি আবুজাফর সিদ্দিক, বিশেষ অতিথি হিসেবে আসন অলংকৃত করেন হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি জনাব মোঃ রেজাউল হাসান এবং মাননীয় বিচার পতি জনাব নজরুল ইসলাম তালুকদার।

এছাড়াও সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের মাননীয় সভাপতি জনাব মমতাজ উদদীন ফকির, সম্পাদক জনাব আবদুন নূর দুলাল, জয়বাংলা শ্লোগান সর্বক্ষেত্রে ব্যবহারের প্রবক্তা জনাব ডঃ বশির আহমেদ, আইনজীবী সাল্ফের উপদেষ্টা এ্যাড শাহমন্জুরুল হক সহ বাংলাদেশ সুপ্রীম কোর্টের নেতৃবৃন্দ সাল্ফের ন্যাশনাল,ইন্টারন্যাশনাল চ্যাপটার, ঢাকা বার চ্যাপ্টার এর নেতৃবৃন্দ উপস্হিত থেকে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তুলেন।
সভার উদ্বোধন করেন সাল্ফের ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল চ্যাপটারের মাননীয় সভাপতি এ্যাড জনাব শেখ সালাহ উদ্দীন আহমেদ, সভাপতিত্ব করেন সুপ্রীমকোর্ট চ্যাপটারের সভাপতি এ্যাড শাহআলম ইকবাল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিনের আইনসম্পাদক জনাব এ্যাডভোকেট ডঃ মোঃ জগলুল কবির।

উক্ত অনুষ্ঠানে মানবাধিকার রক্ষায় নিয়ে বিশদ আলোচনা করা হয় এবং মানবাধিকার রক্ষায় কাজ করার জন্য সকল আইনজিবীদের প্রতি আহবান জানানো হয়।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: