ইন্টারনেট
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

আবারো আ.লীগ-বিএনপিপন্থী আইনজীবীরা মুখোমুখি

16 March 2023, 6:30:56

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ঘিরে আবারো আওয়ামী লীগ ও বিএনপিপন্থী আইনজীবীরা মুখোমুখি অবস্থান নিয়েছেন। দুপক্ষই একে অপরের উদ্দেশে নানা ধরনের স্লোগান দিচ্ছেন।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এই মুখোমুখি অবস্থান নেন তারা। নির্বাচনকে ঘিরে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে।

এর আগে দুপুর ১২টার দিকে আইনজীবীদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। তখনও দুই পক্ষের আইনজীবীরা মুখোমুখি অবস্থান নেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের দ্বিতীয় দিনের ভোটগ্রহণ শুরু হয় আজ সকাল ১০টার পর। সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ভোটকেন্দ্রে দুই দলের সমর্থিত আইনজীবীরা সেখানে এসে জড়ো হন। দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এ সময় দুপক্ষের আইনজীবীরা স্লোগান দিতে থাকেন। বিএনপিপন্থী আইনজীবীরা ‘ভোট চোর, ভোট চোর’ বলে স্লোগান দিতে থাকেন আর আওয়ামী লীগপন্থী আইনজীবীরা এর পালটা জবাব দিতে থাকেন। একপর্যায়ে দুপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়।

উল্লেখ্য, গতকাল (বুধবার) আইনজীবী সমিতির নির্বাচনের (২০২৩-২৪) প্রথম দিনে ভোটকেন্দ্রে দুই পক্ষের আইনজীবীদের মধ্যে কথা-কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: