ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

মুসার ৬ দিনের রিমান্ড মঞ্জুর

11 June 2022, 12:12:26

রাজধানীর শাহজাহানপুরে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম হত্যার অন্যতম পরিকল্পনাকারী সুমন সিকদার ওরফে মুসার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১০ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ ইয়াসিন শিকদার মুসাকে আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

আবেদনে বলা হয়, আদালতে মূল শুটার মাসুম মোহাম্মদ আকাশ এবং অপর সন্দিগ্ধ আসামি নাসিরুদ্দিন মানিকের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি পর্যালোচনা করে দেখা যায়, মুসা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুসা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার
কথা স্বীকার করেছে। ঘটনায় জড়িত অপরাপর অজ্ঞাতনামা আসামি গ্রেপ্তার, হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে আসামিকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ
করা প্রয়োজন।

রাষ্টপক্ষে মামলা পরিচালনা করেন ঢাকা মহানগর পিপি জনাব এ্যাডভোকেট আবদুল্লাহ আবু, অতিরিক্ত পিপি জনাব এ্যাডভোকেট এ.এফ.এম রিজাউর রহমান রুমেল ও অতিরিক্ত পিপি জনাব এ্যাডভোকেট তাপস পাল ।শুনানি শেষে প্রেস ব্রিফিএ বিস্তারিত তুলে ধরেন ঢাকা মহানগর পিপি জনাব এ্যাডভোকেট আবদুল্লাহ আবু।

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত পৌনে ১০টার দিকে মতিঝিলের এজিবি কলোনি কাঁচাবাজার সংলগ্ন রেস্টুরেন্ট থেকে বাসায় ফেরার পথে শাজাহানপুর আমতলা ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে অজ্ঞাত দুর্বৃত্তদের এলোপাথাড়ি গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী প্রীতি। টিপুর গাড়িচালক গুলিবিদ্ধ হন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: