ইন্টারনেট
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

চাঁদাবাজি মামলায় খালাস পেলেন নূর হোসেন

12 May 2022, 5:34:55

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন, তার ভাই ভাতিজাসহ চার আসামিকে চাঁদাবাজির একটি মামলায় খালাস দিয়েছেন আদালত৷

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় খালাসপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলায় খালাসপ্রাপ্তরা হলেন— নূর হোসেন, তার ছোট ভাই নূর উদ্দিন, তাদের ভাতিজা শাহজালাল বাদল ও সহযোগী লোকমান।

এর আগে সকালে কঠোর নিরাপত্তায় নূর হোসেনকে আদালতে নিয়ে আসে পুলিশ।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ জানান, সাইদুল ইসলাম নামে এক ব্যক্তির দুটি অটোরিকশা ভাড়া দিয়ে সংসার চালাতেন। ২০১৪ সালের ১৫ মার্চ নূর হোসেন তার শিমরাইলের বাসায় সাইদুলকে ডেকে নিয়ে দুটি রিকশায় ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন।
সাইদুল চাঁদা দিতে অস্বীকার করলে তার দুটি রিকশা নিয়ে আটক করে রাখেন নূর হোসেন। এর মধ্যে ১০ হাজার টাকা দিলে একটি রিকশা ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ওই বছরের ১০ জুন সাইদুল ইসলাম বাদী হয়ে আদালতে একটি পিটিশন করেন। পরে আদালতের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ১২ জুন আটজনের বিরুদ্ধে মামলা গ্রহণ করেন।

এ মামলায় পুলিশ তদন্ত শেষে ওই বছরের ২৫ সেপ্টেম্বর নূর হোসেন, তার ছোট ভাই নূর উদ্দিন, তাদের ভাতিজা শাহজালাল বাদল ও সহযোগী লোকমানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: