ইন্টারনেট
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

মহসিন খানের লাইভ ভিডিও সরানোর নির্দেশ

3 February 2022, 4:46:31

চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খানের (৫৮) আত্মহত্যার ফেসবুক লাইভের ভিডিওটি সব সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে অপসারণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আগামী ছয় ঘণ্টার মধ্যে এ ভিডিও সরাতে বলেছেন আদালত। এছাড়া ভিডিওটি ইলেকট্রনিক মাধ্যমে প্রচারের ওপরও নিষেধাজ্ঞা দিয়েছেন হাইকোর্ট ।

বৃহস্পতিবার বেলা ১২টার পর বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি এস এম মনিরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

নির্দেশনাটি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও বিটিআরসিকে বাস্তবায়ন করতে বলা হয়েছে। বিটিআরসিকে এ বিষয়ে আগামী বুধবারের মধ্যে প্রতিবেদন দিতে বলেছেন আদালত।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ধানমন্ডির ৭ নম্বর রোডের একটি বাড়ির লেভেল-৫ এর একটি ফ্ল্যাটে মাথায় নিজের পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেন আবু মহসিন খান।

ওই ঘটনার পরপরই ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা ওই ব্যবসায়ী সম্পর্কে বাড়ির অন্যান্য ফ্ল্যাটের বাসিন্দা ও দারোয়ানকে জিজ্ঞাসাবাদ করেন।

ভবনের কেয়ারটেকার মো. গোলাম রাব্বী বলেন, মহসিন খান ওই বাসায় একা থাকতেন। তার বাসায় কোনো কাজের বুয়া বা ড্রাইভার ছিল না। একাই রান্নাবান্না করে একাই থাকতেন। আবার অনেক সময় বাইরে থেকে খাবার আনাতেন। তার একটা প্রাইভেটকার আছে। সেটা তিনি নিজেই ড্রাইভ করতেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: