ইন্টারনেট
হোম / শিক্ষা / বিস্তারিত
ADS

প্রকাশিত হলো বুয়েটে ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফল

19 June 2023, 10:56:41

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) বিভিন্ন বিভাগে ২০২২-২৩ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে ১ হাজার ৯৭৫ জন ভর্তির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত ও অপেক্ষমাণ তালিকায় স্থান পেয়েছেন।

সোমবার (১৯ জুন) রাতে বুয়েটের ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ তামিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণিতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মূল ভর্তি পরীক্ষার ফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ও অপেক্ষমান প্রার্থীদের তালিকা এবং ভর্তি সংক্রান্ত পরবর্তী কার্যক্রমের সময়সূচি বুয়েটের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

ফলাফল দেখতে ক্লিক করুন

‘প্রকৌশল বিভাগ এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের জন্য মডিউল-এ’ — এর ফলাফল দেখতে: https://drive.google.com/file/d/1Y1PuN8iXyHUp6YO-bi-VWRLJM81HOKxP/view

অপেক্ষামান তালিকা দেখতে : https://drive.google.com/file/d/1UByG-_77lZx4ZeG5To2z8oMmM_NVFK6p/view

‘নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ এবং স্থাপত্য বিভাগ এর জন্য মডিউল-বি ’ — এর ফলাফল দেখতে: https://drive.google.com/file/d/10cotDSAUbzrSAkya4QDpjZ1g1pqktMcl/view

অপেক্ষামান তালিকা দেখতে: https://drive.google.com/file/d/1BNBS5jZjWSTGUBKihDfYoEWXVcCrmCW1/view

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: