ইন্টারনেট
হোম / অর্থনীতি / বিস্তারিত
ADS

রোজায় নতুন সময়ে চলবে বীমা অফিস

20 March 2023, 6:32:01

আসন্ন পবিত্র রমজান মাসে বিমা কোম্পানিগুলোর অফিস সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চালু থাকবে। মাঝে ১৫ মিনিটের বিরতি থাকবে জোহরের নামাজের জন্য। রমজান শেষে অফিস চলবে আগের সময়সূচি অনুসারে। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে সঙ্গতি রেখে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) সব বিমা করপোরেশন এবং বিমা কোম্পানির জন্য এই অফিস সূচি নির্ধারণ করে।

এ বিষয়ে বিমা কোম্পানিগুলোকে পাঠানো চিঠিতে আইডিআরএ উল্লেখ করা হয়েছে, রমজান মাসে রোববার থেকে বৃহস্পতিবার খোলা থাকবে অফিস। অফিসের সময়সূচি হবে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। মাঝে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে।

উল্লেখ্য, এর আগে ১৩ মার্চ পবিত্র রমজান মাসের জন্য সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের জন্য অফিসসূচি নির্ধারণ করে সরকার। তখন এ বিষয়ে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন জানিয়েছিলেন, রমজান মাসে অফিস সময় হবে সকাল ৯টা থেকে বিকেলে ৩টা ৩০ মিনিট পর্যন্ত। দুপুর ১টা ১৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে। শুক্র ও শনিবার সাপ্তাহিক বন্ধ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: