ADS

ADS
হোম / অর্থনীতি / বিস্তারিত
ADS

দুর্গাপূজা: ১০ দিন বন্ধ বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানি

30 September 2022, 4:40:08

সনাতন ধর্মাবলম্বীদের দূর্গাপূজা উপলক্ষে দেশের একমাত্র চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানী রপ্তানী কার্যক্রম আগামি দশদিন বন্ধ থাকবে। সাপ্তাহিক ছুটিসহ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) থেকে আগামী ০৯ অক্টোবর পর্যন্ত আমদানি-রপ্তানিসহ বন্দরের সব কাজ বন্ধ থাকবে। শুক্রবার সকালে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ এই তথ্য নিশ্চিত করে।

স্থলবন্দর সূত্র জানায়, বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ, সিএন্ডএফ এসোসিয়েশন ও ব্যবসায়ীরা নেপাল, ভুটান ও ভারতের ফুলবাড়ী এক্সপোর্টার অ্যান্ড ইমপোর্টার ওয়েলফেয়ার এসোসিয়েশন এবং ফুলবাড়ী লোকাল ট্রাক ওনার্স এসোসিয়েশন আলোচনার মাধ্যমে ৩০ সেপ্টেম্বর শুক্রবার থেকে ৯ অক্টোবর রবিবার পর্যন্ত এই স্থলবন্দরের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। ১০ অক্টোবর (সোমবার) থেকে বন্দরের সচল হবে চতুর্দেশীয় এই বাংলাবান্ধা স্থলবন্দর। তবে ইমিগ্রেশন চেকপোস্ট এর মাধ্যমে ভারত-বাংলাদেশ যাতায়াত স্বাভাবিক থাকবে।।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার সকাল থেকে বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম ১০ দিন বন্ধ থাকবে। আগামী ১০ অক্টোবর চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম চালু করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: