ইন্টারনেট
হোম / অর্থনীতি / বিস্তারিত
ADS

বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে ডিপিডিসিতে মতবিনিময় সভা

15 March 2022, 7:20:46

“ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২২ উপলক্ষে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) সম্মেলন কক্ষে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ডিপিডিসি’র নির্বাহী পরিচালক (অপারেশেন্স)-এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান।

সভায় স্বাগত বক্তব্যে ডিপিডিসি’র নির্বাহী পরিচলক (আইসিটি এন্ড প্রকিউরমেন্ট) আবদুল্লাহ নোমান বলেন, ডিপিডিসি’র সকল Kg©KZ©vi দায়িত্ব সম্মানিত গ্রাহকদের অধিকার নিশ্চিত করা। গ্রাহকদের ভোক্তা অধিকার নিম্চিত করার জন্য গ্রাহকদেরকে তাদের অধিকার সম্পর্কে জানতে হবে এবং মানসম্মত বিদ্যুৎ সরবরাহ করতে হবে।

মতবিনিমিয় সভায় সম্মানিত গ্রাহকগণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে ডিপিডিসি’র সেবা সম্পর্কে বিভিন্ন মতামত ব্যক্ত করেন। ডিপিডিসি’র উর্ধ্বতন Kg©KZ©ve„›` গ্রাহকদের থেকে মতামত নেন এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মহোদয় বলেন, গ্রাহকরাই হচ্ছে ডিপিডিসি’র প্রাণ। গ্রাহকদের অভিযোগ দ্রুত নিষ্পত্তি করতে হবে। ডিপিডিসির ডিজিটাল কার্যক্রম আরো জোরদার করে গ্রাহকসেবা সহজীকরণের ওপর গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি আরো বলেন, ডিপিডিসি গ্রাহকসেবার মানোন্নয়নে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছে। প্রকল্পগুলো বাস্তবায়িত হলে গ্রাহকগণ অধিকতর মানসম্মত সেবা পাবেন।

সভায় ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক মহোদয়, ‍নির্বাহী পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডিপিডিসি’র বিভিন্ন এনওসিএস এবং গ্রাহকরাও সংযুক্ত ছিলেন। অনুষ্ঠানটি সরাসরি ডিপিডিসি’র ফেসবুক পেইজে সম্প্রচার করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: