ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

গহীন পাহাড়ে র‌্যাবের অভিযানে ৩ আরসা সদস্য আটক, অস্ত্র গুলি বোমা উদ্ধার

25 January 2024, 5:29:04

কক্সবাজার উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-২০ এর দক্ষিণের লাল পাহাড়ে রোহিঙ্গা সন্ত্রাসী সংগঠন আরসা বাহিনীর আস্তানায় অভিযান চালিয়ে ৩ আরসা সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় ২২টি বিভিন্ন প্রকারের অস্ত্র, ৬০টি গুলির তাজা বুলেট, ৪টি মাইন বোম, ৬টি মোবাইল, ৬টি শটগানের কার্তুজ, ৭টি খালি খোসা এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক ব্যাক্তিরা হলেন— আরসা কমান্ডার উসমান, ইমান হোসেন এবং নেচার। তারা সবাই রোহিঙ্গা।

বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন ঘটনা স্থলে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের দক্ষিণের লাল পাহাড়ে আরসা বাহিনীর আস্তানায় বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ ও মাইন বোম নিয়ে অবস্থান করছে। পরে আমাদের র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার সকাল থেকে কৌশলে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ৩ আরসা সদস্য আটক করা হয়। এ সময় অস্ত্র, গুলি, মাইন বোম উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়েরের পাশাপাশি অপরাপর আরসা বাহিনীর সদস্যের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরীসহ র‌্যাবের কর্মকর্তারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: