ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

কঠোর নিরাপত্তায় ময়মনসিংহের স্থগিত কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

13 January 2024, 1:23:46

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সহনাটী ইউনিয়নের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কঠোর নিরাপত্তায় শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলছে।
সুষ্ঠু ভোটগ্রহণ ও বিশৃঙ্খলা এড়াতে নির্বাচনের ভোটকেন্দ্র ও তার চারপাশে ১২টি সিসি (ক্লোজ সার্কিট) ক্যামেরা স্থাপন করা হয়েছে। ভোটকেন্দ্রের চারপাশে বাঁশ দিয়ে তৈরি করা হয়েছে বেস্টনি। রয়েছে র্যাব, পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি), আমর্ড ব্যাটালিয়ন পুলিশ, আনসার-ভিডিপির কড়া নিরাপত্তা ব্যবস্থা। এছাড়াও মাঠে কাজ করছে একাধিক গোয়েন্দা সংস্থা।

সহকারী রির্টানিং অফিসার ইউএনও মোহাম্মদ নাহিদুল করিম জানান, নির্বাচনের জন্য পুরো এলাকাজুড়ে রয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

সারাদেশের ২৯৮টি সংসদীয় আসনে নির্বাচন সম্পন্ন হলেও ব্যতিক্রম ঘটনা ঘটে ময়মনসিংহের গৌরীপুরে। যেখানে সারাদেশ এখন তাকিয়ে আছে এ উপজেলার ভালুকাপুর উচ্চ বিদ্যালয়ের দিকে। গত রোববার ব্যালট পেপার ও পেপার বাক্স ছিনতাইয়ের ঘটনায় এ কেন্দ্রের ভোট স্থগিত ঘোষণা করা হয়।

ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। নৌকা প্রতীকের প্রার্থী ৯৮৫ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। স্থগিত ভোট কেন্দ্রের ভোটার সংখ্যা ৩ হাজার ৩২ জন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: