ইন্টারনেট
হোম / Breaking News, সারা বাংলা / বিস্তারিত
ADS

ময়মনসিংহে ট্রেনের সঙ্গে বালুবোঝাই ট্রাকের ধাক্কা, নিহত ৪

25 December 2023, 6:18:51

ময়মনসিংহে ট্রেনের সঙ্গে বালুবোঝাই একটি ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪জন। সোমবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার চর রঘুরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নেত্রকোণার দুর্গাপুরের জারিয়া থেকে ছেড়ে আসা বলাকা এক্সপ্রেস ময়মনসিংহের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর ক্রসিং পার হচ্ছিল। সেখানে ব্যারিক্যাড না থাকায় বালুবোঝাই একটি ট্রাক রাস্তা থেকে লাইনে উঠে পড়ে। এরপর ট্রেনের ধাক্কায় পাশে ছিটকে পড়ে ট্রাকটি। আর ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে গিয়ে থেমে যায়। নিহত চারজনই ট্রেনের যাত্রী বলে ধারণা করা হচ্ছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে মরদেহের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের মাস্টার নাজমুল হক খান বলেন, নেত্রকোণার দুর্গাপুরের জারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বলাকা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে বালুবোঝাই একটি ট্রাকের ধাক্কা লাগে। দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার দুই ঘণ্টা পর রেল চলাচল স্বাভাবিক রয়েছে। ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: