ইন্টারনেট
হোম / Breaking News, সারা বাংলা / বিস্তারিত
ADS

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

23 December 2023, 2:44:01

মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও ওয়ার্ড আওয়ামী লীগকর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

শনিবার দুপুর ১২টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যায় এসকেনদার খাঁ (৭০)।

তিনি লক্ষ্মীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থক। তিনি কালকিনির ভাটাবালী গ্রামের হোসেন খাঁর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার ভোরে বাড়ির সামনের রাস্তায় হাঁটতে বের হন এসকেনদারসহ বেশ কয়েকজন। এ সময় মাদারীপুর-৩ আসনের নৌকা প্রার্থী ড. আবদুস সোবহান মিয়ার সমর্থক ও লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারির নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়। এ সময় এসকেনদারকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পায়ের রকও কর্তন করা হয়। বাধা দিলে আরেকজনকে কুপিয়ে আহত করা হয়।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে দুজনকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দুজনকে পাঠানো হয় বরিশাল শেরেবাংলা মেডিকেলে। সেখানে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন মারা যান এসেকনদার। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনানা বেগম নিশ্চিত করে জানান, এতে সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মাদারীপুরের কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: