ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

হোটেলে পতাকা এলোমেলো থাকায় ম্যানেজারের ওপর হামলা, আটক ৮

16 December 2023, 12:29:55

বিজয় দিবসে জাতীয় পতাকা এলোমেলো অবস্থায় থাকায় লক্ষ্মীপুরে খাবার হোটেলের ম্যানেজার রাকিব হোসেনকে থাপ্পড় দেন দুই তহশিলদার। এতে ক্ষিপ্ত হয়ে হোটেল শ্রমিকরা তহশিলদারদের ওপর হামলা করেন।

এ ঘটনায় পুলিশ হোটেলের ৮ শ্রমিককে আটক করে। আহত তহশিলদার ওমর ফারুক ও আরিফুর রহমানকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল পৌনে ৮টার দিকে জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় মোহাম্মদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। পরে ভয়ে হোটেল কর্তৃপক্ষ পালিয়ে যায়। এতে হোটেলটি বন্ধ রয়েছে।

আহত ফারুক সদরের উত্তর হামছাদী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা (তহসিলদার) ও আরিফুর রায়পুরের চরবংশী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা।তবে আটকদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিজয় দিবস উপলক্ষে প্রত্যেক প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। মোহাম্মদীয়া হোটেল কর্তৃপক্ষও পতাকা উত্তোলন করেছে। তহশিলদার ফারুক সকালে হোটেলে নাস্তা করতে এসে পতাকা এলোমেলো দেখেন। এ নিয়ে হোটেলের ম্যানেজার রাকিবের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তিনি রাকিবকে চড় থাপ্পড় দেন। এটি দেখে হোটেলের শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে ফারুককে মারধর করেন। এ সময় তাকে বাঁচাতে গেলে তহশিলদার আরিফুরও মারধরের শিকার হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে হোটেল কর্তৃপক্ষের কারো বক্তব্য নেওয়া যায়নি।

আহত ওমর ফারুক বলেন, মহান বিজয় দিবসে মোহাম্মদিয়া হোটেল কর্তৃপক্ষ পতাকার অবমাননা করেছে। এতে প্রতিবাদ করায় হোটেলের লোকজন আমাদের ওপর হামলা করেছে। আমি এ ঘটনায় মামলা করবো।

সদর মডেল থানার এসআই ওলি উল্যাহ বলেন, ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়েছে। তারা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান বলেন, এটি ফৌজদারি অপরাধ। এ ঘটনায় নিয়মিত মামলা নিতে সদর থানাকে বলা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: