ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ভয় দেখানোয় নৌকার প্রার্থীকে শোকজ

15 December 2023, 5:49:13

আচরণবিধি লঙ্ঘন করে প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ভীতি প্রদর্শন করার অভিযোগে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল এমপিকে শোকজ করেছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

বৃহস্পতিবার বিকালে নওগাঁ-৬ আসনের জন্য গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সহকারী জজ আফসান ইলাহী এমপি হেলালকে এ নোটিশ দেন। স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমনের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে এ শোকজ করা হয়েছে।

নোটিশ সূত্রে জানা গেছে, নওগাঁ-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলালের নেতাকর্মী ও আত্মীয়স্বজন ওই আসনের স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমনের কর্মীদের ভীতি প্রদর্শন করেছেন। এমন অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমন নির্বাচনি অনুসন্ধান কমিটির কাছে একটি অভিযোগ করেন।

তার এই অভিযোগের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল এমপিকে লিখিত বক্তব্য প্রদানের জন্য এবং অন্যান্য সাক্ষীসহ আগামী সোমবার (১৮ ডিসেম্বর) নওগাঁ-৬ সংসদীয় আসনের জন্য গঠিত নির্বাচন অনুসন্ধান কমিটির অস্থায়ী কার্যালয় নওগাঁর আত্রাই সহকারী জজ আদালতে সশরীরে অথবা ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হওয়ার নির্দেশ প্রদান করা হয়।

অভিযোগকারী স্বতন্ত্র প্রার্থী নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ওমর ফারুক সুমন বলেন, মনোনয়ন ফরম জমা দেওয়ার পর থেকে আনোয়ার হোসেন হেলালের নেতাকর্মী ও তার আত্মীয়স্বজনরা আমার কর্মীদের নানাভাবে ভীতি প্রদর্শন করছে।

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের বিষয়ে জানতে চাইলে নওগাঁ-৬ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এমপি আনোয়ার হোসেন হেলাল বলেন, কারণ দর্শানোর নোটিশ করার বিষয়ে আমি শুনেছি। আমার নেতাকর্মী ও আত্মীয়স্বজনদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। নির্বাচনি অনুসন্ধান কমিটি নোটিশের পরিপ্রেক্ষিতে উপযুক্ত সাক্ষ্যপ্রমাণসহ আমি আমার জবাব দেব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: