ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

১১ বৈদ্যুতিক খুঁটি আছড়ে পড়ল মহাসড়কে, বাসযাত্রীসহ আহত ১০

21 November 2023, 5:42:13

পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টেজের ১১টি বৈদ্যুতিক খুঁটি বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডসংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভেঙে পড়েছে। এতে বাসযাত্রী ও পথচারীসহ ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনায় প্রায় ২০ কিলোমিটার সড়কজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

সোমবার রাত ১০টায় বন্দর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বন্দর থানা পুলিশ ও বিদ্যুৎকর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে খুঁটিগুলো সরিয়ে নিলে রাত ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক উন্নয়ন কাজ চলমান রয়েছে। সোমবার রাতে ড্রেন নির্মাণ কাজ চলছিল। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতার কারণে স্থানীয় একটি মহল রাতের আঁধারে বৈদ্যুতিক খুঁটির পাশ থেকে মাটি কেটে নিয়ে যায়। খুঁটির স্থান থেকে মাটি সরে যাওয়ায় পল্লী বিদ্যুতের ১১টি বৈদ্যুতিক খুঁটি মহাসড়কে আছড়ে পড়ে। এ সময় একটি খুঁটি আসমানী পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাসের ওপর পড়লে পথচারীসহ বাসের ১০ জন যাত্রী আহত হন।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মদনপুর জোনাল অফিসের ডিজিএম হেমায়েতউদ্দিন জানান, বিদ্যুতের খুঁটির নিচ থেকে মাটি কেটে নেওয়ায় খুঁটিগুলো হঠাৎ মহাসড়কে ভেঙে পড়ে।

কাঁচপুর হাইওয়ের থানার ওসি রেজাউল করিম জানান, রাত সাড়ে ১১টার দিকে খুঁটিগুলো সরানোর পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল শুরু হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: