ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

খেলতে গিয়ে পুকুরে পড়ে প্রাণ গেল ২ বোনের

31 August 2023, 12:07:10

ময়মনসিংহের গৌরীপুরে খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে গিয়ে চাচাতো দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলার বোকাইনগর ইউনিয়নের মামুদনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো— মামুদনগর গ্রামের মো. রিপন মিয়ার মেয়ে মাইশা আক্তার (৭) ও মো. নুরুল ইসলাম নুরুর মেয়ে শ্রাবণী আক্তার (১০)।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বাড়ির পেছনের পুকুর থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করা হয়। সেই পুকুরের খাড়াপাড়ে খেলতে যায় দুই বোন। পরিবারের সদস্যদের অজ্ঞাতে তারা পুকুরে পড়ে যায়। তাদের সন্ধানে আসরের নামাজের সময় থেকে খোঁজাখুঁজি করতে থাকেন স্বজনরা। এ সময় স্বজনরা পুকুরপাড়ে মাইশার জুতা দেখতে পান।

তাৎক্ষণিকভাবে পুকুরে নেমে মাগরিবের নামাজের আগে মাইশার লাশ খুঁজে পান। তার পর আবারও ওই পুকুরের অপরপ্রান্তে শ্রাবণীর লাশ রাত ৮টার দিকে খুঁজে পান।

বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল মোক্তাদির শাহীন জানান, দুই বোনের একসঙ্গে পুকুরে মৃত্যুর বিষয়টি অনাকাঙিক্ষত ও দুঃখজনক।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: