ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

কাভার্ডভ্যানের ধাক্কায় গাছ ভেঙে ২ বাসযাত্রী নিহত

18 August 2023, 11:26:32

যশোর-বেনাপোল মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় পুরনো গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার বেনেয়ালি ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— যশোর সদর উপজেলার উপশহর ডি ব্লকের লিয়াকত আলীর ছেলে মো. সালাউদ্দিন (৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের মনসুর আলীর ছেলে শিমুল হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেনাপোলগামী যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে পুরনো কড়ইগাছে ধাক্কা দেয়। কাভার্ডভ্যানের ধাক্কায় পুরনো কড়ইগাছের ওপরের অংশ ভেঙে পড়ে।

এ সময় গাছের ডালটি যাত্রীবাহী বাসের ছাদের ওপরে পড়লে ছাদে থাকা যাত্রী সালাউদ্দিন ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত হন শিমুল হোসেন। গুরুতর আহতাবস্থায় তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

আরও পড়ুন: প্রক্সির টাকা না পেয়ে ভর্তিচ্ছুকে অপহরণ করলেন ছাত্রলীগ নেতাকর্মীরা

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পরপরই ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে হাজির হয়। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: