ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারা জারি

8 January 2022, 10:35:25

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। জানা গেছে, একই সময় ও একই স্থানে জেলা বিএনপি ও জেলা ছাত্রলীগ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।শহরের ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে জেলা বিএনপি ও জেলা ছাত্রলীগ সমাবেশ ডাকায় নিরাপত্তার স্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়। শুক্রবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় ১৪৪ ধারা জারির ঘোষণা দেয় জেলা প্রশাসন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন জানান, দুই পক্ষ একই সময়ে একই স্থানে সমাবেশ ডাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসনের বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে যাওয়ার দাবিতে ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে শনিবার দুপুরে সমাবেশ ডাকে জেলা বিএনপি। একই সময়ে এবং একই স্থানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগও ছাত্র সমাবেশ ডাকে। এতে করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির শঙ্কা দেখা দেয়।

এদিকে, শুক্রবার বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান এবং সদস্য জহিরুল হক খোকন ও সিরাজুল ইসলামকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন তিন নেতাকে হেফাজতে নেওয়ার কথা নিশ্চিত করেছেন। তবে কেন তাদেরকে হেফাজতে নেওয়া হয়েছে- সে বিষয়ে বিস্তারিত জানাননি তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: