ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

শরীয়তপুরে পরাজিত দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষে একজন নিহত

7 January 2022, 10:28:35

শরীয়তপুরে নির্বাচনে পরাজিত ইউপি সদস্য প্রার্থীকে পিটিয়ে হত্যার অভিযোগ তুলেছেন তার স্বজনরা। বৃহস্পতিবার বিকালে হাসপাতালে মারা যান আব্দুল মালেক মালত (৫৫)। তিনি নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের আজিজুল হক মুন্সীকান্দি গ্রামের মৃত কচর আহাম্মেদ মালতের ছেলে। সকাল পৌনে ৯টার দিকে নওপাড়া বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে।

বুধবার ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোরগ মার্কার সাধারণ সদস্য পদের প্রার্থী ছিলেন মালেক। তবে অল্প ভোটে পরাজিত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পরাজিত ইউপি সদস্য প্রার্থী মালেক মালত নওপাড়া বাজারে বাজার করতে যান। তখন তার প্রতিপক্ষ পরাজিত মেম্বার প্রার্থী টিউবওয়েল মার্কার দেলোয়ার হোসেন মালতের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হঠাৎ করে মালেককে মাথায় বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে দেলোয়ার। গুরুতর আহত অবস্থায় মালেককে পাশের জেলা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর বলেন, মালেক মালত ও দেলোয়ার হোসেন মালত আপন চাচাতো ভাই। দুজনই পরাজিত হয়েছেন। বুধবার রাতে এক বংশের দুই প্রার্থী হওয়া নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। বৃহস্পতিবার সেই জেরে মালেক বাজারে গেলে তাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে দেলোয়ার। পরে হাসপাতালে নিলে মালেক মারা যান।

ওসি বলেন, লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করতে বলা হয়েছে। এ ব্যাপারে মামলা হবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: