ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৪ নাম্বার আসামি সুমন গ্রেফতার

24 November 2021, 12:55:50

কুমিল্লায় চাঞ্চল্যকর কাউন্সিলর হত্যা মামলার এজাহারভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম সুমন। তিনি এজাহারভুক্ত ৪ নাম্বার আসামি।

বুধবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল কলেজ কুচাইতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে কাউন্সিলর হত্যাকাণ্ডের ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে নিহতের ভাই রুমন কোতয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা আরও ১০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, এলাকায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ায় চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ীরা পূর্ব পরিকল্পিতভাবে তার ভাইকে গুলি করে নির্মমভাবে হত্যা করে। এসব সন্ত্রাসীরা বহু মামলার আসামি।

এর আগে গত সোমবার বিকাল সাড়ে ৪টায় এই হত্যাকাণ্ড ঘটে। এসময় গুলিতে তার সহযোগী হরিপদ সাহাও নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও ৫জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার জানাজা শেষে তার মরদেহ পাথুরিয়াপাড়া কবরস্থানে দাফন করা হয়।

সৈয়দ মো. সোহেল (৫২) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তার বাড়ি নগরীর সাহাপাড়া এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন। তিনি সুজানগর এলাকার সৈয়দ মো. শাহজাহান মিয়ার ছেলে। ছয় ভাই ও চার বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: