ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

রাজধানীতে চার বাসে আগুন

11 November 2023, 11:39:08

রাজধানীর আরামবাগ, গাবতলী, গুলিস্তান ও যাত্রাবাড়ীতে পৃথক ঘটনায় চারটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত ৮টার পর এসব বাসে আগুন দেওয়া হয়। তবে তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষয়ক্ষতি কিংবা কেউ হতাহত হয়েছে কি না জানা যায়নি।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টা ২০ মিনিটে মতিঝিলের আরামবাগে নটরডেম কলেজের সামনে একটি যাত্রীবাহী বাসে কে বা কারা আগুন দেয়। খবর পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে।

রাত ৮টা ৩০মিনিটে গাবতলী বাস স্ট্যান্ডের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। কল্যাণপুর ফায়ার স্টেশনের ফায়ার স্টেশনের দুটি ইউনিট সেখানে আগুন নেভানোর কাজ শুরু করে।

অন্যদিকে রাত ৯টার দিকে গুলিস্তানে সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে ‘সময় নিয়ন্ত্রণ’ নামে একটি যাত্রীবাহী বাসে আগুনের ঘটনা ঘটেছে। পরে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট সেখানে আগুন নেভানোর কাজে যুক্ত হয়েছে। রাত ৯টা ২৭ মিনিটে যাত্রাবাড়ী ফলপট্টির সামনে ‘অনাবিল পরিবহন’ বাসে আগুন দেওয়া হয়।

রাত পৌনে ১০টায় এ প্রতিবেদন সবশেষ হালনাগাদ করা পর্যন্ত এসব ঘটনায় ক্ষয়ক্ষতি কিংবা হতাহতের বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: