ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

জিম্মি করে টাকা আদায়, রাজধানীতে কলেজছাত্রীসহ গ্রেপ্তার ৩

10 April 2023, 4:16:37

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে রাজধানীর মিরপুর থেকে কলেজছাত্রীসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৯ এপ্রিল) রাতে মিরপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম (১৯), তিনি রূপনগর থানার স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। মো. মুসলিশ উদ্দিন মুন (২২) ও খন্দকার শাওন (২৮)। এই ঘটনায় মোসাঃ তন্নি আক্তার (২০) নামে আরও একজন পলাতক রয়েছেন।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছিলেন। চক্রের মূল মারিয়া এবং তার বান্ধবী তন্নী। তারা ফেসবুকে বিভিন্ন ফেইক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে, এরপর ছেলেকে দেখা করার কথা বলে মিরপুরে বাসায় আনে, এর আগে থেকেই ওই বাসায় বাকি তিনজন অবস্থান করেন। ওই ছেলে বাসায় ঢোকামাত্র তাকে মারধর করে নগ্ন করে ভিডিও করে। এরপর তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে।

এই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে। পরে পুলিশে অভিযোগ করলে তিনজনকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে ৫৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: