ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

উত্তরায় সোয়া ১১ কোটি টাকা ছিনতাই, মূল পরিকল্পনাকারী গ্রেফতার

18 March 2023, 6:02:03

রাজধানীর উত্তরায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের সোয়া ১১ কোটি টাকা ছিনতাইয়ের ঘটনায় মূল পরিকল্পনাকারী সোহেল রানাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ। এসময় তার কাছ থেকে সাড়ে নগত ৮৭ লাখ টাকা উদ্ধার করা হয়। সোহেল মানি প্ল্যান্ট লিংক প্রাইভেট লিমিটেড কোম্পানির গাড়িচালক ছিলেন।

এ নিয়ে এখন পর্যন্ত ১২ জন গ্রেফতার হলেন। আর সোয়া ১১ কোটি টাকার মধ্যে চতুর্থ দফায় এখন পর্যন্ত উদ্ধার হয়েছে সাত কোটি ৮৯ লাখ ছয় হাজার টাকা। সবশেষ সাড়ে ৮৭ লাখ টাকা উদ্ধার হয়।শনিবার (১৮ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

উল্লেখ্য, এর আগে ৯ মার্চ রাজধানীর উত্তরা ১৬ নম্বর সেক্টরের ১১ নম্বর ব্রিজ সংলগ্ন এলাকায় ডাচ্-বাংলা ব্যাংকের টাকা ছিনতাই হয়। সশস্ত্র একটি চক্র মানি প্ল্যান্ট লিংকের গাড়ি ঘিরে ধরে টাকা ছিনতাই করে নিয়ে যায়। গাড়িটি বুথে টাকা ঢোকাতে ঢাকা থেকে সাভার ইপিজেড যাচ্ছিল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: