ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

ডিআরইউ নতুন নেতৃত্বে নোমানী-সোহেল

30 November 2022, 10:05:59

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নতুন নেতৃত্ব উঠেছে মুরসালিন নোমানী ও মাইনুল হাসান সোহেলের কাঁধে। সদ্য সমাপ্ত নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মুরসালিন নোমানী। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান সোহেল।

বুধবার (৩০ নভেম্বর) দিনব্যাপী ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় এই কমিটির নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মনজুর আহসান বুলবুল। এই কমিটির মেয়াদ এক বছর।

সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৫টায়। এরপর ভোটগণনা শেষে ফলাফল প্রকাশ করা হয়।

মুরসালিন নোমানী ছাড়া সভাপতি পদে আরও দুই প্রতিদ্বন্দ্বী ছিলেন- নজরুল ইসলাম মিঠু ও সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। আর সাধারণ সম্পাদক পদে সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, মাইনুল হাসান সোহেল, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া ও জামিউল আহসান সিপু ও সাবেক কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে দিপু সারোয়ার, মঈনুল হাসান যুগ্ম সম্পাদক, সাইফুল সাংগঠনিক সম্পাদক, সাখাওয়াত হোসেন সুমন অর্থ সম্পাদক, নারী সম্পাদক মরিয়ম মনি, কাউসার আজম দফতর সম্পাদক, কামাল উদ্দিন সুমন প্রচার সম্পাদক, তোফাজ্জল হোসেন রুবেল তথ্যপ্রযুক্তি সম্পাদক, মিজান চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক, মাহবুবুল আলম ক্রীড়া এবং তানভীর আহমেদ কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: