ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

রাজধানীতে বিল্ডিংয়ের ছাদ থেকে লাফিয়ে ঢাবি ছাত্রীর ‘আত্মহত্যা’

1 June 2022, 10:32:20

রাজধানীর মোহাম্মদপুরে জাপান গার্ডেন সিটির একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী ছিলেন। বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

ওই এলাকার ভিডিও ফুটেজ বিশ্লেষণের পর এ ঘটনাকে ‘আত্মহত্যা’ বলে মনে করছেন আদাবর থানার ওসি কাজী শাহীদুজ্জামান। তিনি জানান, আমরা ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে বিষয়টি নিশ্চিত হয়েছি। বিকাল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে।

জায়না হাবিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের দ্বিতীয় বর্ষে পড়তেন। তার বাবা হাবিবুল আজিজ প্রকৌশলী বলে জানিয়েছে পুলিশ। তাদের গ্রামের বাড়ি নোয়াখালী। বাবা-মায়ের দুই সন্তানের মধ্যে প্রাপ্তি বড়, ভাই ছোট। তারা ওই ভবনের দোতলার একটি ফ্ল্যাটে থাকেন।

মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার মুজিব পাটোয়ারি জানান, ভিডিও ফুটেজে দেখা গেছে তিনি ১৬ নম্বর ভবনের ছাদের দরজা ভেতর থেকে লাগিয়ে ছাদে পায়চারি করছেন। এরপর মোবাইল ও একটি চিরকুট রেখে তিনি লাফিয়ে পড়েন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: