ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

রাজধানীতে আবারও প্রকাশ্যে হত্যা

2 April 2022, 10:34:49

দন্ত চিকিৎসক বুলবুল হত্যাকাণ্ডের পাঁচ দিন যেতে না যেতেই রাজধানীতে আবার প্রকাশ্যে হত্যার ঘটনা ঘটেছে। অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ১৮ বছর বয়সি এক যুবক নিহত হয়েছেন। নিহত ওই যুবকের নাম মো. শফিক। তিনি ওয়ারীর বনগ্রাম মার্কেটে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ওয়ারী বনগ্রাম এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

শফিকের সহকর্মীরা জানিয়েছেন, ফুটবল খেলার বাজির পাঁচশ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। তবে এর সত্যতা নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতের সহকর্মী মোহাম্মদ সেলিম বলেন, সন্ধ্যার পর শফিক নাস্তা খাওয়ার জন্য কর্মস্থল থেকে বেরিয়ে জুম্মনের চায়ের যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত সন্ত্রাসীরা তার পেটে ছুরিকাঘাত করে। এতে তার পেটের ভুঁড়ি বেরিয়ে পড়ে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যান শফিক।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। এর আগে ২৭ মার্চ রাজধানীর শেওড়াপাড়া এলাকায় ছুরিকাঘাতে আহমেদ মাহী বুলবুল নামের এক দন্ত চিকিৎসক খুন হন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: