ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

গাজীপুরে শ্রমিক চাপা দেয়ায় বাসে অগ্নিসংযোগ

22 March 2022, 8:41:15

গাজীপুরের ছয়দানা এলাকায় বাসচাপায় মনির হোসেন নামে এক শ্রমিক আহতের জেরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পোশাক শ্রমিকরা।

মঙ্গলবার দুপুরে আলিফ ক্যাজুয়াল ওয়ার লিমিটেড কারখানার ওই শ্রমিক মনির হোসেন বাসের চাপায় আহত হলে বিক্ষুব্ধ শ্রমিকেরা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ২ টার দিকে মধ্যাহ্ন বিরতি শেষে কারখানায় ফিরছিলেন শ্রমিকরা। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অতিক্রমকালে ময়মনসিংহ থেকে ঢাকাগামী সৌখিন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় স্থানীয় আলিফ ক্যাজুয়াল ওয়ার লিমিটেড কারখানার ইলেক্ট্রিশিয়ান মনির হোসেন আহত হম। তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, ইলেক্ট্রিশিয়ান মনির হোসেন মারা যাওয়ার গুজব ছড়িয়ে পড়লে শ্রকিমরা ক্ষুব্ধ হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এক পর্যায়ে বিক্ষুব্ধ শ্রমিকরা বাসটিতে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

জিএমপি উপ-কমিশনার জাকির হাসান জানান, শ্রমিক আহত হওয়ার জেলে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শ্রমিকরা। আহত শ্রমিক মনির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শ্রমিকদের সড়ক থেকে সরিয়ে নেয়ার চেষ্টা চলছে বলে জানান তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: