ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

নয়াপল্টনে শয়নকক্ষে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ

19 February 2022, 12:14:27

রাজধানীর নয়াপল্টনে শয়নকক্ষ থেকে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া শিক্ষার্থীর নাম তাহসীন রোহান। বয়স ১৭। তার বাবার নাম মৃত মোস্তাফিজুর রহমান মানিক। বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়। পরিবারের সঙ্গে নয়াপল্টনে মসজিদ গলিতে ভাড়া বাসায় থাকত।

রোহানের ভাই রায়হান জানান, রোহান মতিঝিল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। শুক্রবার সন্ধ্যায় সে নিজের রুমের দরজা বন্ধ করে দেয়। পরে পরিবারের লোকজন অনেকক্ষণ ডাকাডাকি করেও তার সাড়া পায়নি। পরে দরজার লক খুলে দেখা যায়, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে রোহান।

রোহানের আত্মহত্যার কারণ জানে না পরিবার। বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, পল্টন থেকে অচেতন অবস্থায় এক কিশোরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি পল্টন থানাকে এরই মধ্যে অবগত করেছি। লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: