ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

শুক্রবার সকালে আবারও মানববন্ধনের ঘোষণা শিক্ষার্থীদের

2 December 2021, 9:47:48

শান্তিপূর্ণ আন্দোলনের মধ্য দিয়ে শিক্ষার্থীরা তাদের কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দেন

নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর রামপুরায় শিক্ষার্থীদের আন্দোলনে পুলিশ বাধা দিয়েছে। এমন অভিযোগ তুলে তারা রামপুরা ব্রিজের এক পাশে দাবি আদায় এবং পুলিশি বাধার প্রতিবাদে স্লোগান দিয়ে মানববন্ধন করেছেন।

পাশাপাশি শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে আবারও মানববন্ধনের ঘোষণা দিয়ে শিক্ষার্থীরা বৃহস্পতিবারের কর্মসূচি শেষ করেন।

দৈনিক প্রথম আলোর এক প্রতিবেদনে জানায়, পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার শিক্ষার্থীরা রামপুরা ব্রিজের এক পাশে দাঁড়িয়ে মানববন্ধন করতে গেলে পুলিশ তাদের সরিয়ে দেয়। এ সময় পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের ধাক্কাধাক্কিও হয়।

পরে দুপুর দেড়টার দিকে রামপুরা ব্রিজের অপর পশ্চিম পাশে আশপাশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শতাধিক শিক্ষার্থী দাঁড়িয়ে মানববন্ধন করেন। সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের স্মরণে দুই মিনিট নীরবতা পালন করে তারা প্ল্যাকার্ড হাতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

2021/11/send-money-news-portel-770-x-90-1-1635916484363.gif

পরেরবার পুলিশ তাদের মানববন্ধনে বাধা দেয়নি।

খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী সোহাগী শামীয়া জানান, আগামীকাল সকাল ১০টায় একই স্থানে তারা কর্মসূচি পালন করবেন।

শিক্ষার্থীরা জানান, হুমকি বা ভয় দেখিয়ে তাদের আন্দোলন বন্ধ করা যাবে না। শিক্ষার্থীরা শান্তিপূর্ণ আন্দোলন চান। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

নাশকতা প্রসঙ্গে তারা জানান, এমন কোনো ঘটনার সঙ্গে কোনো শিক্ষার্থী জড়িত নেই।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: