ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

এবার পান্থপথে ডিএনসিসির ময়লার গাড়ির চাপায় প্রেসকর্মী নিহত

25 November 2021, 5:00:08

এক দিনের ব্যবধানে রাজধানীতে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় আরও একজন ব্যক্তি মারা গেছেন। আহসান কবির নামের এই ব্যক্তি প্রথম আলো পত্রিকার সাবেক কর্মী।

আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথের বসুন্ধরা সিটির বিপরীত দিকে এ দুর্ঘটনা ঘটে। কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) রাব্বানী ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

এসআই রাব্বানী বলেন, ‘আজ বেলা আড়াইটার দিকে বসুন্ধরা সিটির বিপরীত দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবির নামের এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত গাড়িটি আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

এর আগে গতকাল বুধবার গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হন। এর প্রতিবাদে দুই দিন ধরে রাজধানীতে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। সহপাঠী নিহতের বিচার, নিরাপদ সড়কসহ ১০ দফা দাবিতে ৪৮ ঘণ্টার সময় দিয়ে শিক্ষার্থীরা আজকের কর্মসূচি শেষ করে। গদাবি পূরণ না হলে রবিবার থেকে আবার আন্দোলনে নামবে তারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: