ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

রূপগঞ্জে সিটি মিলে আগুন, দুজন দগ্ধ

20 November 2021, 6:13:53

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সিটি ইকোনমিক নামে একটি আটা ডাল অ্যান্ড রাইস উৎপাদন মিল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওই কারখানার দুই শ্রমিক দগ্ধ হয়েছেন তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

শনিবার ৩টার দিকে উপজেলার রূপসী এলাকার সিটি ইকোনমিক আটা ডাল অ্যান্ড রাইস উৎপাদন কারখানায় এ আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় আগুনে নেভাতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের উপসহকারী (রূপগঞ্জ) পরিচালক তানহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কারখানার সংশ্লিষ্টদের মাধ্যমে খবর পেয়ে রূপগঞ্জ, ডেমরা ও নারায়ণগঞ্জের ৫টি ইউনিট বিকাল পাঁচটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, চালের হিট মেশিন থেকে আগুন লেগেছে। পাশে চালের তুশের গুডাম থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে গিয়ে ওই কারখানার দুই শ্রমিক দগ্ধ হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: